ভান্ডারিয়ায় কিশোরী অপহরণ, থানায় ধর্ষণ মামলা

 

 
 
পিরোজপুরের ভান্ডারিয়ায়, ৭ নং ওয়ার্ডের অন্তর্গত দক্ষিণ পুর্ব ভান্ডারিয়ার সুধাংশু মিস্ত্রীর কন্যা ইতি মিস্ত্রী (১৬) কে ভান্ডারিয়া ওভারব্রিজ নামক স্থান থেকে অপহরণ করে দুর্বৃত্তরা।

এজাহার সুত্রে জানা যায়, ইতি মিস্ত্রী ভান্ডারিয়া মজিদা বেগম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সনের এসএসসি পরীক্ষার্থী, সে গত (১১ অক্টোবর ২০২২)  পরীক্ষা দেওয়ার জন্য  বাড়ী হইতে সকাল অনুমান ০৯.০০ঘটিকার সময় রওয়ানা হইয়া পরী কেন্দ্র ভান্ডারিয়া বন্দর সরকারী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে চলিয়া যায় পরিক্ষা দেওয়ার জন্য । দুপুর অনুমান ১২.০০ ঘটি সময় ইতির পরীক্ষা শেষ হয়। পরীক্ষা শেষে,  পরীক্ষা কেন্দ্র হইতে পায়ে হেঁটে  বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেয় পরীক্ষার কেন্দ্রর দক্ষিন পাশে ওভার ব্রীজের নিচে দুপুর অনুমান ১২, ঘটিকার সময় পৌঁছা মাত্র উক্ত স্থানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা ইতিকে দেখা মাত্র  তাকে  জোর পূর্বক একজন অজ্ঞাত নামা অটো বাইক  গাড়ীতে ঘটনাস্থল হইতে তুলিয়া অপহরন করিয়া নিয়া যায় এবং ধর্ষণ করে।    

এবিষয়ে ইতির বড় বোন সম্পা রানী মিস্ত্রী (২৯) ভান্ডারিয়া থানায় গত (২০ অক্টোবর ২০২২) ৩ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামি করে নারী শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন, মামলা নং ১৩ ।

আসামিরা হলেন,আঃ মান্নান মুন্সির  পুত্র ১/  মোঃ বশির মুনশি (৩২), জগদীশ হাওলাদারের দুই পুত্র, ২/ রতন হাওলাদার (৩১) ৩/ উত্তম হাওলাদার (৩৮) আরও অজ্ঞাতনামা ২/৩ জন। ভান্ডারিয়া, পিরোজপুর।

বাংলাদেশ মাইনরিটি ওয়াচের সভাপতি অ্যাড রবীন্দ্র ঘোষ ওয়ার্ল্ড নিউজ বাংলা ২৪- সোনার বাংলা নিউজ এর রিপোর্টার কে জানান যে,
ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ সামসুর রহমানের সঙ্গে,  অ্যাড রবীন্দ্র ঘোষের কথা হয় তিনি অবগত করেন যে আসামীদের এখনও গ্রেফতার করা সম্বভ হয় নি, তবে গ্রেফতারের প্রচেস্টা অব্যাহত আছে।

এই ব্যাপারে রবীন্দ্র ঘোষ  বরিশাল বিভাগের ডি , আই , জি , এবং পিরোজপুরের পুলিশ সুপারের সাথে যোগাযোগ করলে তারা বলেন অতি সত্তর আসামীদের গ্রেফতার করার নির্দেশ প্রদান করা হয়েছে। সকলকে আইনের আওতায় এনে শাস্তি বিধান করা হবে বলে আমাদের আশ্বস্ত করেছেন । 

BDMW এহেন মানবতা বিরোধী অপরাধের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। অতি সত্বর আসামীদের গ্রেফতার করে আইনের বিধান মতে দৃষ্টান্তমূলক শাস্তির বাবস্তা করার দাবী জানাচ্ছে। 

 

0 Comments