মাদারীপুরে বি ডি এম ডাব্লুর তৎপরতায় ও পুলিশের সহায়তায় অপহৃত কিশোরীকে উদ্ধার।

 

সিনিয়র রিপোর্টার মোঃ আব্দুর রাজ্জাক
মাদারীপুরে, পিয়ার পুর ইউনিয়নের বড়াইলবাড়ী গ্রামের শ্রী জয়দেব হায়ালদারের অপহৃত কিশোরী কন্যা (১৪) কে বাংলাদেশ মাইনরিটি ওয়াচের তৎপরতায় ও পুলিশের সহায়তায় উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।
বি ডি এম ডাব্লুর সভাপতি অ্যাড রবীন্দ্র ঘোষ জানান বাদীর অভিযোগ ও ঘটনার বিবরণে জানা যায় কিশোরী কন্যা, উপজেলার চরমুগুরিয়া গ্লাস স্কুলে নবম শ্রেণীতে পড়ালেখা করেন , স্কুলে যাওয়া আসার পথে কিশোরী কন্যাকে সাজ্জাত খান নামের এক যুবক প্রেমের প্রস্তাব দিয়া উত্যক্ত করিয়া আসিতেছিল, বিষয়টি কিশোরী কন্যা তাঁর বাবাকে জানালে, তখন কিশোরীর বাবা উক্ত যুবককে তাঁর উক্তরুপ কার্যকালাপ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেন।
এরই ধারাবাহিকতায় গত (১১ জানোয়ারি ২০২৪) রাত অনুমান ০৭.০০ মিনিট সময়ে কিশোরীর বসত বাড়ির পশ্চিম পাশে মাটির রাস্তার উপর পৌছা মাত্রই অজ্ঞাত একটি ব্লু রংয়ের ইজিবাইক নিয়া পূর্ব হইতে ওৎ পেতে থাকা  দুর্বৃত্তরা জোর পূর্বক কিশোরীকে ইজিবাইক গাড়ীতে তুলে নিয়ে দ্রুত গতিতে ঘটিকচর বাজারের দিকে চলে যায়।
পরবর্তীতে স্থায়ীদের মাধ্যমে খবর পেয়ে কিশোরীর বাবা অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের কোনো সন্ধান না পেয়ে, উপজেলার, বড়াইলবাড়ীর মোঃ মিলন খানের পুত্র ১। মোঃ সাজ্জাদ খান (২০),মৃত আঙ্গুল খানের পুত্র ২। মোঃ মিলন খান (৫০), মোঃ মিলন খানের স্ত্রী ২।মোছাঃ নাজমা বেগম (৪২)সহ আরও অজ্ঞাতনামা ২/৩ জনকে বিবাদী করে, কিশোরীর মা মনিকা রানী(৪৬)  মাদারীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ দায়ের করার পর বি ডি এম ডাব্লুর তৎপরতায় ও পুলিশের সহায়তায় গত (১৫ জানোয়ারি ২০২৪)সে কিশোরীকে উদ্ধার করা হয়, উদ্ধার হওয়া কিশোরীকে তার দাদুর জিম্মায় দেওয়া হয়েছে।
এবিষয়ে ভিকটিম এর পরিবার থেকে কোন অভিযোগ না থাকায়, থানায় কোন মামলা হয়নি।

0 Comments

Newest