বগুড়া জেলায় ১২ বছরের হিন্দু নাবালিকা অপহরণ সরজমিনে বাংলাদেশ মাইনোরিটি ওয়াচ


বগুড়া জেলার ধুনট থানার অন্তর্গত বিকলাজুলী গ্রামের শ্রী সমিরন সরকারের নাবালিকা কন্যা (১২) নির্জনা সরকারকে গত ১৬ ই জুন,২৪ কেন্দুয়া নিবাসী মোঃ আব্দুল হাইয়ের ছেলে ইয়াসিন মিয়া অপহরণ করেছে।
মেয়ের অসহায় পিতা শ্রী সমিরন সরকার বাংলাদেশ মাইনরিটি ওয়াচের নিকট আবেদন করেন যে তার নাবালিকা কন্যা কে আসামি ইয়াসিন মিয়া অপহরণ করেছে, এই ব্যাপারে তিনি বাংলাদেশ মাইনরিটি ওয়াচের সহযোগিতা কামনা করেছেন।
বাংলাদেশ মাইনোরিটি ওয়াচের সভাপতি এডভোকেট রবীন্দ্র ঘোষ খবর পাওয়ার পর বগুড়া জেলার পুলিশ সুপারকে মোবাইলের মাধ্যমে মেয়েটি উদ্ধারের আবেদন করলে তিনি ধুনট থানার অফিসার ইনচার্জকে আইনগত কার্যকরী ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেন।
অবশেষে থানার ইনচার্জ মোঃ সৈকত হাসান ২৬ শে জুন মামলাটি নারী শিশু নির্যাতন আইনে রেকর্ড করেন। মামলা নাম্বার ১৮/১৩৫। দুঃখজনক হলেও সত্য এই দুঃখজনক ঘটনা সংঘটিত হয়েছে ১৬ই জুন ২০২৪ কিন্তু ধুনট থানার অফিসার ইনচার্জ বিলম্বে মামলাটি রেকর্ড করেছেন যা অনভিপ্রেত।
বাংলাদেশ মাইনোরিটি ওয়াচ উক্ত ঘটনার তীব্র নিন্দা করেছেন এবং অনতিবিলম্বে মেয়েটিকে উদ্ধার করে আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় শাস্তি বিধানের দাবি করছে।

0 Comments